October 28, 2024, 12:15 am

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

আকাশ থেকে খসে পড়লো বিমানের তেলের ট্যাংক

সারাদেশ প্রতিবেদক ॥

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নের বটতলা নামক স্থানে হঠাৎ করে আকাশ থেকে বিমানের একটি তেলের ট্যাংক পড়েছে। রোববার বিকেল ৪টার পর এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ট্যাংকটি দেখতে দূর-দূরান্ত থেকে অনেকেই ভিড় করছেন।

পাগলা থানা পুলিশের ওসি (তদন্ত) ফায়জুর রহমান বলেন, বটতলা এলাকার মসজিদের পাশে বিমান থেকে একটি তেলের ট্যাংক পড়েছে বলে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পাই।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো প্রশিক্ষণ বিমান থেকে তেলের ট্যাংকটি পড়েছে। বিষয়টি বিমান বাহিনীকে অবহিত করা হয়েছে। তারা এলে বিষয়টি সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যাবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন